• মঙ্গলবার, ২১ মে ২০২৪, ০৪:৩৬ পূর্বাহ্ন |
  • English Version
ব্রেকিং নিউজ :
জামালপুরে আউশ ধান আবাদ ও উৎপাদন বৃদ্ধিতে করণীয় শীর্ষক অবহিতকরণ কর্মশালা বকশীগঞ্জে বিশ্ব উচ্চ রক্তচাপ দিবস পালিত জামালপুরে দোস্ত এইড বাংলাদেশ সোসাইটি’হুইল চেয়ার ৫০ জন প্রতিবন্ধী দেওয়ানগঞ্জে ভোটের মাঠে এগিয়ে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মুন্নী আক্তার জামালপুরে এসএসসিতে জিপিএ ৫ পেল ফতেমা তাবাচ্ছুম নিষ্ঠা জামালপুরে টানা ৩ বার রোবার স্কাউট কমিশনার নির্বাচিত হলেন অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান মুক্তা সরিষাবাড়ীতে গুলি পিস্তল ম্যাগাজিন উদ্ধার, আসামী রুকন পলাতক বকশীগঞ্জ উপজেলা নির্বাচন নিয়ে সংবাদ সম্মেলন করলেন এমপি কন্যা মাদারগঞ্জে কয়লাবাহী ট্রাক উল্টে চালক নিহত বকশীগ‌ঞ্জে শিক্ষার্থী‌দের সা‌থে ও‌সির মত‌বি‌নিময় সভা

রমজানে নিয়মিত বাজার মনিটরিং করবে জামালপুর জেলা প্রশাসন

সজীব খান:

রমজানের শুরুতেই দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে বাজার মনিটরিং কার্যক্রম জোরদার করেছে জামালপুর জেলা প্রশাসন। শনিবার (২৫ এপ্রিল) নির্বাহী ম্যাজিস্ট্রেটের পাশাপাশি বাজারদর মনিটরিং করতে অভিযানে নেমেছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান।

সকাল ১১টায় শহরের ঐতিহ্যবাহী সকাল বাজারে যান অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)। সেখানে আদা, পেয়াজ, ছোলা, মাছ, মাংস সহ নিত্য ভোগ্যপণ্যের পাইকারী ও খুচরা বাজার ঘুরে দেখেন তিনি। এ সময় তিনি দোকানের নির্দিষ্ট স্থানে প্রতিদিনের মূল্য তালিকা টানিয়ে রাখতে, মুরগি ও মাংসের দাম নির্দিষ্ট মূল্যের বেশি না রাখতে এবং নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম পাইকারী ও খুচরা বাজারের সাথে সামঞ্জস্য রাখতে, পরিষ্কার পরিচ্ছন্নতাসহ নানা বিষয়ে দোকানিদের নির্দেশনা দেন।

এ সময় নির্বাহী ম্যাজিস্ট্রেট রওজাতুন জান্নাত, জাতীয় ভোক্তা অধিকার সংক্ষরণ অধিদপ্তর, জামালপুরের সহকারী পরিচালক মোঃ আরিফুল ইসলাম, জামালপুর দোকান মালিক সমিতির সভাপতি আলহাজ্ব মিজানুর রহমান চৌধুরী, সাধারণ সম্পাদক আলহাজ্ব মতিউর রহমান, জেলা বাজার মনিটরিং কমিটির সদস্য ও জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম. এ. জলিল, জেলা মাকের্টিং অফিসার মোঃ হাবিল উদ্দিন উপস্থিত ছিলেন।

অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ মোকলেছুর রহমান বলেন, বাজারে নিত্য প্রয়োজনীয় পণ্যের যথেষ্ট সরবরাহ আছে এবং দামও সহনীয় পর্যায়ে আছে। আমাদের জেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ সবসময় মাঠে রয়েছে। কোন ব্যবসায়ী অতিরিক্ত মূল্যে পণ্য বিক্রির চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। রমজান মাস জুড়ে নিত্যপ্রয়োজনীয় পণ্যের দাম স্থিতিশীল রাখতে নিয়মিত ভ্রাম্যমান আদালতের এই কার্যক্রম চলবে বলে জানান তিনি।


আপনার মতামত লিখুন :

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।